ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৮, ০৩ আগস্ট ২০২১, ২৩ জিলহজ ১৪৪২

জাতীয়

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৯ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, জুন ১৬, ২০২১
শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৯  ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের গোপিনাথপুরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় নয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র।  

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যার আগে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপিনাথপুর গ্রামের বানছারাম পক্ষ ও মজনু পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে চলাকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া ও পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। ততক্ষণে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহতদের পাবনা ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ললাট (৫৫), আশরাফুল (৩৫), লালন (৩২), হোসাইন (৪০), একরামুল কবির (৬৫), সাব্বির (১৯), জান্নু (২৫), ইরান (২৩), আরিফুলকে (১৯) পুলিশ গ্রেফতার করে। এ সময় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।  

এ তথ্য নিশ্চিত করে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় রমজান আলী বাদী হয়ে ১৪ জনের বিরুদ্ধে এবং শরাফত আলী বাদী হয়ে নয় জনের বিরুদ্ধে মামলা করেছে।  

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa