ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

জাতীয়

জামালগঞ্জে দম্পতিকে খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
জামালগঞ্জে দম্পতিকে খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার আটকরা

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎতের খুঁটি বসানো নিয়ে ঝগড়া বিবাদের জেরে ছুরিকাঘাতে দম্পতি খুন হওয়ার ঘটনার প্রধান আসামি রাসেল মিয়া (৩০) ও তার ভাই বিপলু (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব।  

সোমবার (১৪ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার এক মাস ছয় দিন পর নারায়ণগঞ্জ থেকে প্রধান আসামি রাসেল ও তার ভাই বিপলুকে আটক করে র‌্যাব।

 

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর র‌্যাব কার্যালয়ে সাংবাদ সম্মেলন করে র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ।  

তিনি জানান, আসামিরা জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মূলত বিদ্যুতের খুঁটি বসানো ও শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে এই খুনের ঘটনার ঘটেছে বলে জানায় প্রধান আসামি রাসেল।

গত ৯ মে রাতে জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে আলমগীর ও মোর্শেদা বেগম দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে মামলার প্রধান আসামি রাসেল ও বিপুলসহ ৫ সহযোগী।  

এ ঘটনার পর থেকে তারা পলাতক ছিলো। পরে ১১ মে নিহতের ভাই বাদী হয়ে রাসেল ও তার ভাই বিপুলসহ ৬ জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ৪ আসামি এখনো পলাতক রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa