ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

জাতীয়

মাদারীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জুন ১৫, ২০২১
মাদারীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় হাফেজ আব্দুর রহমান (২২) ও ইসমাইল হোসেন (২৭) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো এক আরোহী।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যচক এলাকায় এ দুর্ঘটনা।

আব্দুর রহমান মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার মো. শহিদুল ইসলামের ছেলে এবং ইসমাইল হোসেন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার উত্তর চরকুমারিয়া এলাকর দিদারুল হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে শরীয়তপুর থেকে পালং ট্রান্সপোর্টের একটি কাভার্ডভ্যান মাদারীপুরের দিকে আসছিল। পেছনেই ছিল মোটরসাইকেলটি। খোয়াজপুর মধ্যের চক এলাকায় আসার পর কাভার্ডভ্যানটি হঠাৎ ব্রেক করলে পেছনে থাকা মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লেগে সড়কে আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। একজনকে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি। স্থানীয়রা কাভার্ডভ্যানটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

মাদারীপুর সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) দীপংকর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটো উদ্ধার করা হয়। অপর আরোহীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করা হয়েছে। তাদের পরিবারের লোকজন এলে মরদেহগুলো হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa