ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের তাণ্ডব, ২ জনকে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
কিশোর গ্যাংয়ের তাণ্ডব, ২ জনকে গণপিটুনি ...

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার নয়ামাটি ভাবীবাজার এলাকায় একটি বাড়িতে তাণ্ডব চালিয়ে পালানোর সময় কিশোর গ্যাংয়ের দুই জনকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী।

সোমবার (১৪ জুন) সন্ধ্যায় এ ঘটনার পর ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় রাব্বি (১৮) ও মাসুদ (১৯) নামে দুই কিশোরকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ভাবীবাজার এলাকার ইসমাইল (৩০) নামে যুবকের উপর ফুসে উঠে কিশোর গ্যাং প্রধান স্বাধীন (১৯)। সোমবার সন্ধ্যায় ইসমাইলকে মারধর করতে তার বাড়িতে প্রায় ৭০ থেকে ৮০ জন কিশোর নিয়ে দেশীয় অস্ত্র রামদা, কুড়াল, ছুরি হাতে হামলা চালায় স্বাধীন। এসময় তাকে না পেয়ে তার বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে। তখন ইসমাইলের বাবা ইব্রাহীমের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে স্বাধীন তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। এসময় ধাওয়া করে রাব্বি ও মাসুদ নামে দুজনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদের দুজনকে ঢাকা মেডিক্যালে নিয়ে যায় এলাকার কয়েকজন।

ঘটনার পর ক্ষতিগ্রস্ত বাড়ির পক্ষ থেকে ইব্রাহিম নামে এক ব্যক্তি কিশোর গ্যাংয়ের প্রধান স্বাধীনসহ তার ১২ সহযোগীর নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজন অভিযোগ করেছে তার অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।