ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

জাতীয়

উখিয়ায় ২ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, জুন ১৪, ২০২১
উখিয়ায় ২ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার উখিয়ায় ২ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার।

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের গোলডেবার পাহাড় নামক স্থানে অভিযান চালিয়ে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

সোমবার (১৪ জুন) রাতে কক্সবাজার-৩৪ বিজিবির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কক্সবাজার ৩৪ বিজিবির অতিরিক্ত পরিচালক আমিনুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, কতিপয় ইয়াবা ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার থেকে রাজাপালং গোলডেবা পাহাড় দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে পারে এমন খবর পেয়ে বিজিবির রেজুআমতলী বিওপির একটি দল সেখানে অভিযান চালায় এবং কৌশলগত অবস্থান নিয়ে ফাঁদ পেতে থাকে।

এ সময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবি টহল দলের উপর অতর্কিতভাবে গুলি বর্ষণ করতে থাকে। পরে বিজিবির প্রতিরোধের মুখে একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ওই ব্যাগ তল্লাশি করে দুই লাখ ৪০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার বাজার মুল্য আনুমানিক সাত কোটি বিশ লাখ টাকা। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এসবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa