ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

জাতীয়

কালীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
কালীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, গ্রেফতার ৮

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আট জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ জুন) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সাইফুল ইসলাম ওই গ্রামের সামছুল ইসলামের ছেলে।

এর আগে শনিবার (১২জুন) দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত গ্রামে জমি দখল নিয়ে এ সংঘর্ষ বাধে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত মদাতী গ্রামের সামছুল ইসলাম ও প্রতিবেশী আজগর আলী গংয়ের সঙ্গে জমি নিয়ে দীর্ঘ দিনের বিরোধ ছিল। এর জেরে শনিবার (১২ জুন) দুপুরে সাইফুলের দখলে থাকা বিরোধপূর্ণ ওই জমি দখলে নিতে দলবল নিয়ে হামলা চালায় আজগর আলী গংরা। বাধা দিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে সাইফুল ইসলাম নামে এক যুবকের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা। সোমবার (১৪ জুন) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল ইসলামের মৃত্যু হয়।  

এ ঘটনায় নিহতের বাবা সামছুল ইসলাম সোমবার বিকেলে ২৪ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় দুই দফায় পুলিশ আট জনকে গ্রেফতার করে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় আট জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। বাকিদেরও গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa