ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাড়াটে খুনি দিয়ে হত্যা করা ভ্যানচালক মোতাহারকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ১৪, ২০২১
ভাড়াটে খুনি দিয়ে হত্যা করা ভ্যানচালক মোতাহারকে

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে ভ্যানচালক মোতাহার দর্জি (৫০) হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাজৈর উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের পাঠানো হয় আদালতে।  

গ্রেফতাররা হলেন-উপজেলার মজুমদারকান্দি গ্রামের মৃত নেছারউদ্দিন মোল্লার ছেলে ইলিয়াস মোল্লা (৪৮), একই গ্রামের রোকন মোল্লার ছেলে আনোয়ার মোল্লা (২০), জেলেম মোল্লার ছেলে মহিদুল মোল্লা (৪৮), বাসাবাড়ি গ্রামের মৃত আক্কাস ফরাজীর ছেলে এমারত ফরাজী (৫০)।

সোমবার (১৪ জুন) সকালে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ২৩ মে রাজৈরের মজুমদারকান্দির একটি পাটক্ষেত থেকে ভ্যানচালক মোতাহার দর্জির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ২৫ মে রাজৈর থানায় অজ্ঞাত আসামি করে নিহতের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে গত ০৯ জুন রাজৈর উপজেলার বিভিন্ন স্থান থেকে ইলিয়াস, আনোয়ার, মহিদুল ও এমারতকে গ্রেফতার করে। পরে ১০ জুন তাদের আদালতে পাঠানো হয়। আদালত প্রত্যেককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদের মধ্যে ইলিয়াস হত্যাকাণ্ডে অংশ নেওয়ার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো জানান, মজুমদারকান্দি গ্রামের ভ্যানচালক মোতাহার দর্জির সঙ্গে একই এলাকার এমারত ফরাজীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে দুই লাখ টাকায় ভাড়াটে খুনি দিয়ে মোতাহারকে হত্যার পরিকল্পনা করে এমারত। ঘটনার দিন হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয় এমারতসহ সাতজন। ভাড়াটে খুনিদের অগ্রিম এক লাখ টাকাও দেওয়া হয়। মূলত জমি দখল নেওয়ার জন্য ভ্যানচালককে হত্যা করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad