ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ৯ মাদকসেবীর জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০২১
মেহেরপুরে ৯ মাদকসেবীর জেল-জরিমানা

মেহেরপুর: মেহেরপুরের কালাচাঁদপুর কাশেম সাইজির কথিত আশ্রমে অভিযান চালিয়ে নয় মাদকসেবীকে গাঁজাসহ আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিথিলা দাস ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও দুইশ’ টাকা করে জরিমানা করেন।

 

২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সরণির ১৯(৬) ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় তাদের এ সাজা দেওয়া হয়।

দণ্ডিতরা হলেন- সদর উপজেলার কালাচাঁদপুর গ্রামের সিরাজুল ইসলাম (৫৬), বারাদী গ্রামের মিরুল ইসলামের ছেলে আব্দুল হালিম (২৮), গাংনী উপজেলার আযান গ্রামের কিপাতের ছেলে মেহেদী হাসান (২৬), মেহেরপুর শহরের তাঁতীপাড়া এলাকার কাওছার আলীর ছেলে মাসুম আলী (৪০), খাঁ পাড়া এলাকার দিন মোহাম্মদের ছেলে খোকন আলী (৩৮), কামদেবপুর গ্রামের রফিকুল ইসলাম (৫০), শহরের বেরপাড়ার জয়নাল হোসেনের ছেলে জুয়েল রানা (৩০), বড়বাজার পাড়ার আব্দুল কুদ্দুছের ছেলে আরিফুজ্জামান ওরফে (৩২) ও একই পাড়ার মাহিরুল ইসলাম ওরফে ক্যাপ্টেন (৪৫)।  

এর আগে বেলা ২টার দিকে কালাচাঁদপুর কাশেম সাইজির কথিত আশ্রম থেকে গাঁজা সেবনরত অবস্থায় এ নয়জনকে আটক করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলফিকার আলীর ও উপ-পরিদর্শক (এসআই) অজয় কুন্ডুর নেতৃত্বে ডিবি পুলিশে একটি দল অভিযান চালিয়ে এ নয় মাদকসেবীদের গাঁজাসহ আটক করে।

বাংলাদেশ সময়: ২৩৩১ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।