ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৪৯ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
৪৯ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক ছবি: বাংলানিউজ

রংপুর: গাইবান্ধায় ৪৯ কেজি গাঁজাসহ মো. আনোয়ার হোসেন  (২৬) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।  

রোববার (১৩ জুন) রংপুর র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (১২ জুন) বিকেলে গাইবান্দার গোবিন্দগঞ্জ এলাকায় প্রাইভেটকার তল্লাশি করে ওই গাঁজাসহ আনোয়ারকে আটক করা হয়। তার বাড়ি কুমিল্লা জেলায়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১২ জুন) বিকেলে গাইবান্ধার  গোবিন্দগঞ্জ বাজারের বগুড়া-রংপুর মহাসড়কে চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেটকার তল্লাশি করে ৪৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দসহ আনোয়ারকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত গাড়িটিও। আটক ব্যক্তির নামে গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।