ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

করোনা মোকাবিলায় অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জুন ১৩, ২০২১
করোনা মোকাবিলায় অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস করোনা মোকাবিলায় অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস।

ঢাকা: দেশের করোনা মহামারীতে রোগী ব্যবস্থাপনায় সহযোগিতার অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়কে (বিএসএমএমইউ) ফোটন ব্রান্ডের অ্যাম্বুলেন্স দিল এসিআই মটরস।

রোববার (১৩ জুন) বিএসএমএমইউতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. আলী নূর।

বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক মো. শরফুদ্দিন আহমেদের হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক এফএইচ আনসারী এবং নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

চীনের এক নাম্বার বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড ফোটনের প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেইকের পক্ষ থেকে বাংলাদেশে দুটি প্রতিষ্ঠান বিএসএমএমইউ এবং ঢাকা মহানগর পুলিশকে অ্যাম্বুলেন্স দিয়েছে এসিআই মটরস।

এসিআই মটরস ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। গুণগতমান, বিক্রয়োত্তর সেবা এবং দেশব্যাপী খুচরা যন্ত্রাংশের সহজলভ্যতা নিশ্চিত করার মাধ্যমে ফোটন ইতোমধ্যে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে।

এসিআই মটরস দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটরসাইকেল, বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন এবং কনস্ট্রাকশন ইকুইপমেন্টের ব্যবসা পরিচালনা করে থাকে।

বাংলাদেশ সময় ১৭০৮ ঘণ্টা, জুন ১৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa