ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

বনানীতে প্রাইভেটকার-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০২১
বনানীতে প্রাইভেটকার-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১

ঢাকা: রাজধানীর বনানী রেলস্টেশন সংলগ্ন রাস্তায় একটি মিনি পিকআপভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে আব্দুল জলিল মোল্লা (৪১) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

শনিবার (১২ জুন) দিনগত রাত দেড়টার দিকে বনানী রেলস্টেশন সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) মীর মো. মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনার সময় দু’টি যানবাহন বিমানবন্দরগামী ছিল। একটি মিনি পিকআপভ্যানে ১৫ জন যাত্রী ছিল। পিকআপভ্যানকে পেছন থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ চালকসহ পেছনে থাকা কয়েকজন আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে আব্দুল জলিল মোল্লাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি নিহত পিকআপ চালক ছিলেন। এ দুর্ঘটনায় মোট কতজন আহত হয়েছেন, বিস্তারিত এখনও জানা যায়নি। এছাড়া প্রাইভেটকারের যাত্রীরা কোথায় আছেন সে বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে। তবে, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় একজন মারা গেছেন। হাসপাতালে দুই থেকে তিনজন আহত আছেন। তারা গুরুতর নয়। এছাড়া ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa