ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

জাতীয়

নওগাঁয় পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
নওগাঁয় পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

নওগাঁ: নওগাঁয় পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জুন) বিকেল ৪টার দিকে শহরের বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে ডুবে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের শ্যামল হোসেনের ছেলে রাসেল হোসেন (১৬) ও শাওন উদ্দিন এর মেয়ে শিমু খাতুন (৬)। তাদের বাবা আলাদা হলেও মা এক। বর্তমানে নিহতের মা রেবেকা বেগম দ্বিতীয় স্বামী শাওন উদ্দিনের সঙ্গে সন্তান নিয়ে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লার থানার পেছনে ভাড়া বাসায় থাকেন।

নিহত দুই শিশুর নানী জোছনা বেগম জানান, শনিবার বিকেলে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি পড়ার কারণে বাড়ির পাশে উঠানে কিছুক্ষণ খেলাধুলা করে রাসেল ও শিমু। এরপর বাড়ি থেকে প্রায় ৫০০ ফুট দূরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে গোসল করতে যায় তারা। সে সময় আমিও মেয়ের বাড়িতেই ছিলাম। আমরা বাড়িতে পারিবারিক কাজে ব্যস্ত ছিলাম।

কিছুক্ষণ পর আমরা তাদের খুঁজতে থাকি। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর ঘাটে জুতা ও গামছা দেখে নিশ্চিত হই তারা পুকুরে গোসল করতে নেমেছিল। এ সময় পুকুর ও আশেপাশে কেউ ছিলনা। গোসলের এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। পরে নওগাঁ ফায়ার সার্ভিস ইউনিটে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে। তার আগেই স্থানীয়দের সহায়তায় নাতী ও নাতনীর মরদেহ উদ্ধার করি। কয়েক ঘণ্টার ব্যবধানে আমার কলিজার টুকরা নাতী-নাতনী লাশ হয়ে যাবে ভাবতেই পারছিনা।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নজরুল ইসলাম জুয়েল পানিতে ডুবে দুই শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুই শিশুর মধ্যে রাসেল শারীরিক প্রতিবন্ধী ছিল। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আইনানুগ প্রক্রিয়া শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ দু’টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa