ঢাকা, বুধবার, ১০ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১, ১২ জিলকদ ১৪৪২

জাতীয়

শ্বশুরবাড়িতে নতুন জামাইয়ের রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জুন ১১, ২০২১
শ্বশুরবাড়িতে নতুন জামাইয়ের রহস্যজনক মৃত্যু

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে আসাদ (২২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

আসাদ রানীশংকৈল উপজেলার দৃর্লভপুর বড়পুকুর গ্রামের জাহেরুল ইসলামের ছেলে।

শুক্রবার (১১ জুন) সকালে উপজেলার নেকমরদ ইউনিয়নের করনাইট কুমোরগঞ্জ গ্রামের একটি আম গাছ থেকে নববিবাহিত ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্বার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার করনাইট কুমারগঞ্জ গ্রামের জাহেরুল ইসলামের মেয়ে জুই আক্তারের (১৮) সঙ্গে গত ২৯ মে পারিবারিকভাবে বিয়ে হয় দৃর্লভপুর বড়পুকর গ্রামের জাহেরুল ইসলামের ছেলে আসাদের। বিয়ের পর বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন আসাদ। এরপর শুক্রবার সকালে শ্বশুরবাড়ির পাশের একটি আম গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি রহস্যজনক মনে করছেন এলাকাবাসী ও পুলিশ।

এ ঘটনায় নিহতের খালাতো ভাই শাহাজত বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। এদিকে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর জাহেরুল (৪০), শাশুড়ি মেরিনা (৩৪), স্ত্রী জুই আক্তার (১৯) ও শ্যালক মিলনকে (১৫) থানা হেফাজতে নেওয়া হয়েছে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করা হয়েছে। মরদেহের ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুন ১১, ২০২১
ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa