ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাটারায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুন ১১, ২০২১
ভাটারায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

ঢাকা: রাজধানীর ভাটারায় জোবেদা আক্তার (২৫) নামে এক নারীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার স্বামী রিকশাচালক আবুল কাশেমকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) দুপুরে সলমাইড পূর্বপাড়া আলামিন মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া জানান, জোবেদা স্বামী ও দুই সন্তানকে নিয়ে সলমাইড পূর্বপাড়া আলামিনের বাসায় ভাড়া থাকতেন। তিনি বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। আর তার স্বামী রিকশাচালক।  

এসআই আরও জানান, বৃহস্পতিবার (১০ জুন) দিনগত রাতে সংসারের নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী আবুল কাশেম বাসায় থাকা কুড়াল দিয়ে তার স্ত্রী জোবেদার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার উজ্জামান জানান, পারিবারিক নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্বামী কুড়াল দিয়ে তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। রিকশাচালক আবুল কাশেমকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের বিস্তারিত জানার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ১১, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।