ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

অস্ত্র দেখিয়ে ২ সন্তানের জননীকে ধর্ষণ, বাড়িওয়ালা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুন ১০, ২০২১
অস্ত্র দেখিয়ে ২ সন্তানের জননীকে ধর্ষণ, বাড়িওয়ালা আটক ...

যশোর: যশোরের অভয়নগরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে দুই সন্তানের জননীকে (৩০) ধর্ষণের অভিযোগ উঠেছে বাড়িওয়ালার বিরুদ্ধে। অভিযুক্ত বাড়িওয়ালা বিটু আহম্মেদকে (৪০) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) ভোরে উপজেলার মশরহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

মশরহাটি গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে বিটুর বাড়ির ভাড়াটিয়া ছিলেন নির্যাতনের শিকার ওই নারী।  

অভিযোগ সূত্র জানা যায়, কয়েক বছর আগে নির্যাতনের শিকার ওই নারীর স্বামী দুই সন্তানসহ তাকে ফেলে আরেকটি বিয়ে করে অন্যত্র চলে যান। এরপর থেকে তিনি সন্তানদের নিয়ে একাই ওই বাড়িতে থাকতেন। ঘটনার দিন বৃহস্পতিবার ফজরের নামাজের পর বাড়ির মালিক বিটু তার ঘরের দরজা খুলতে বলেন। দরজা খুললে ধারালো চাপাতি দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি করলে বিটু তাকে ও তার দুই মেয়েকে হত্যা করবে বলেও হুমকি দেন। পরে সকালে তিনি কৌশলে পালিয়ে অভয়নগর থানায় আসেন এবং বিটুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

বিটু তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই। আমার বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র করা হয়েছে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বাংলানিউজকে বলেন, ধর্ষণের অভিযোগে বিটু নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এই ব্যাপারে অভয়নগর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ১০, ২০২১
ইউজি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa