ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্থানে বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় একজন গুরতর আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুইড্যাং ফিল্টি পাড়া ও নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের আলিশাপুরে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম (মতু) ও নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হাটপাড়া (বটতলা) গ্রামের মৃত নজরুল ইসলামের ছোলে মেসবাউল হক মিশু (৪০), শংকরবাটি এলাকার বটতলা গ্রামের মৃত দাউদ আলীর ছেলে আব্দুর রহমান (৫৫), আব্দুর রহমানের মেয়ে ফারজানা (১২)। আহত ব্যক্তির নাম তরিকুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী শাহজাহান জানান, নিহতরা দুইজন ফিল্টি পাড়ায় একটি আমের বাগান কিনে বৃহস্পতিবার বিকেলে আম পাড়তে গাছে ওঠে। আম পাড়ার সময় বজ্রপাতে হলে ঘটনাস্থলে মেসবাউল ও মিশুর মৃত্যু হয়। এ সময় একই স্থানে থাকা তরিকুল গুরতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।  

এদিকে, ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম (মতু) জানান, আম পাড়ার সময় তারা সেখানে ৪ জন ছিলেন। ২ জনের মৃত্যু ও একজন গুরতর আহত হয়েছে। আর বাকি আরেকজন সুস্থ আছেন।  

অপরদিকে, নিহতদের পরিবারকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হবে বলে জানান পিআইও মওদুদ আলম খাঁ।

এদিকে নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, ঝড়ের সময় বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে ফারজানা নামে এক মেয়ের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa