ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ১০, ২০২১
আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার সাতপুকুরপাড় এলাকায় পিকআপভ্যান চাপায় জাহাঙ্গীর আলম (৩০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর একই জেলার সরাইল উপজেলার কুট্রাপাড়া এলাকার মৃত আব্দুল মোতালেবের ছেলে।  

জানা গেছে, রঙের কাজ করতে তার অন্য সহকর্মীদের সঙ্গে দুপুরে অটোরিকশায় করে যাচ্ছিলেন জাহাঙ্গীর। পথে ধরখারের সাতপুকুরপাড় এলাকায় এলে অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান চাপা দেয়। এতে জাহাঙ্গীরসহ অটোরিকশার চারজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।  

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম বাংলানিউজকে জানান, ঘাতক পিকআপভ্যানটি জব্দ করলেও চালক পলাতক রয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে রাখা আছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ১০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa