ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

জাতীয়

দুর্ভোগ লাঘবে ইট-বালু দিয়ে রাস্তা সংস্কার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ১০, ২০২১
দুর্ভোগ লাঘবে ইট-বালু দিয়ে রাস্তা সংস্কার!

কিশোরগঞ্জ: বৃষ্টি ও আগত বর্ষার কারণে জনদুর্ভোগ বৃদ্ধি পাওয়ায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার গোবিন্দপুরসহ বেশি ক্ষতিগ্রস্ত রাস্তার অংশগুলো ইট ও বালু ফেলে সংস্কার কাজ শুরু হয়েছে।  

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে কিশোরগঞ্জের হোসেনপুর-বাকচান্দা রাস্তায় এ সংস্কার কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ।

 

ইউএনও বলেন, জনগণের দুর্ভোগের কথা বিবেচনা করে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি জরুরি ভিত্তিতে নিজস্ব ব্যবস্থাপনায় রাস্তাটি মেরামত করার নির্দেশনা দেন। রাস্তার বেশি ক্ষতিগ্রস্ত অংশগুলো ইট ফেলে ও বালু দিয়ে মেরামত শুরু করা হয়েছে। তবে দ্রুত সময়ের মধ্যে রাস্তার মূল কাজ শুরু করা প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলার এলজিইডির সহকারী প্রকৌশলী গালেব মুর্শেদ, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল হকসহ অন্যরা।  

রাস্তার কাজ সম্পন্ন করার জন্য সম্প্রতি এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। দীর্ঘদিন রাস্তাটির উন্নয়ন কাজ বন্ধ করে ঠিকাদার প্রতিষ্ঠান চলে গেছে। রাস্তার বর্তমান ঠিকাদারের টেন্ডার বাতিল হওয়া এবং নতুন টেন্ডার করে ঠিকাদার নিয়োগ বিষয়টি সময় সাপেক্ষ হওয়ায় জরুরি সংস্কার কাজ করা হচ্ছে বলে জানা যায়।  

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa