ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

শওকত আলী ইমন দম্পতির সম্পদের হিসাব চেয়ে দুদকের নোটিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুন ১০, ২০২১
শওকত আলী ইমন দম্পতির সম্পদের হিসাব চেয়ে দুদকের নোটিশ

ঢাকা: সঙ্গীত পরিচালক শওকত আলী ইমনের বিরুদ্ধে প্রায় তিন কোটি টাকার অবৈধ সম্পদের প্রাথমিক প্রমাণ পাওয়ায় সম্পদের হিসাব চেয়ে তাকে নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। একইসঙ্গে তার স্ত্রীর সম্পদের হিসাবও দিতে বলেছে সংস্থাটি।

বৃহস্পতিবার (১০ জুন) সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা উপ-পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বুধবার (৯ জুন) দুদকের প্রধান কার্যালয় থেকে দুদক পরিচালক মো. আব্দুল গাফফার সই করা একটি নোটিশ রাজধানীর ইস্কাটন গার্ডেনে ইমনের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে।

নোটিশে শওকত আলী ইমন ও তার স্ত্রীর যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, আয়ের উৎসের বিস্তারিত বিবরণ দুদকের অনুসন্ধান ও তদন্ত-৩ এর পরিচালক মো. আব্দুল গাফফারের কাছে দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে যে, জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে/বেনামে বিপুল পরিমাণ সম্পদ/সম্পত্তির মালিক হয়েছেন ইমন। তাই নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তাদের নিজের, নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa