ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

পবায় সৎ ভাইদের হাতে ভাই খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ১০, ২০২১
পবায় সৎ ভাইদের হাতে ভাই খুন

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার সারংপুর গ্রামে সৎ ভাইদের হাতে ঈসমাইল হোসেন (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। ইসমাইল ওই গ্রামের আবদুল বাকীর ছেলে।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার (৯ জুন) দিনগত রাতে সৎ ভাই সাফি, জোহর ও জোহর স্ত্রী রত্মা বাড়ির সামনে ইসমাইলের ওপর অতর্কিত হামলা করেন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঈসমাইলের মামা কামরুজ্জামানের দাবি- তার ভাগিনাকে সৎ ভাই সাফি (৩২), জোহর (২২) ও জোহরের স্ত্রী রত্না খাতুন (২০) মিলে খুন করেছে। তারা ঘটনার পর পালিয়েছে।

তার অভিযোগ বুধবার রাতে সাফি, জোহর ও রত্মা বাড়ির সামনে পারিবারিক বিরোধের জের ধরে অতর্কিতভাবে ঈসমাইলের ওপর হামলা চালায়। তারা ধারালো হাসুয়া দিয়ে ঈসমাইলের মাথায় আঘাত করে। এরপর রাতেই তাকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পবা থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বনি ইসরাইল বলেন, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। তবে, এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও বলেন, ঈসমাইলের মরদেহ বর্তমানে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহতের বাড়ির সঙ্গেই তার সৎ ভাইদের বাড়ি। ঘটনার পর থেকে তারা সবাই পলাতক। এ ঘটনায় পবা থানায় হত্যা মামালা দায়ের করা হবে বলেও জানান এ পুলিশ কমকর্তা।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জুন ১০, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa