ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, জুন ১০, ২০২১
তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ২

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় কাভার্ডভ্যানের সঙ্গে  পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সুজন (১৯) নামে অপর এক আরোহী।

বুধবার (৯ জুন) দিনগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা সেতুর উপরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পিকআপ চালক রুবেল (২০) ও আরোহী স্বপন (১৮)।  

নিহত পিকআপ চালক রুবেল তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালু মিয়ার ছেলে ও স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। সে তেঁতুলিয়ার কালান্দিগঞ্জ এইচ.আর.এফ পেট্রোল পাম্পের একজন কর্মচারী। এদিকে আহত সুজন কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পিকআপভ্যান নিয়ে চালক রুবেল তেঁতুলিয়ার উদ্দেশে যাচ্ছিলেন। পথে বুড়াবুড়ি ভেরসা সেতুর উপরে উঠলে অপরদিক থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে পিকআপভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এসময় পিকআপভ্যানে থাকা চালকসহ তিন আরোহী রাস্তায় পড়ে গেলে ঘটনাস্থলে রুবেল মারা যায়।  

স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাফি মোজাম্মেল চিকিৎসাধীন অবস্থায় স্বপনকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০০৩৭ ঘণ্টা, জুন ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ