ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত চেয়ারম্যানসহ ৭ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ৮, ২০২১
দুই ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত চেয়ারম্যানসহ ৭ জন

খুলনা: খুলনার রূপসায় দুই ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ সাতজন সরকারি কর্মকর্তা।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দীন বাদশা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ৬ জুন নমুনা পরীক্ষায় উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম, উপজেলা আইসিটি কর্মকর্তা মো. রেজাউল করিম, উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী গোলাম মাহমুদ, সার্টিফিকেট সহকারী রেজোয়ানুর রহমান ও প্রসেস সার্ভার শ্যামা পদের করোনা পজিটিভ হয়।

এর আগে গত ২৯ মে নমুনা পরীক্ষায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দীন বাদশা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. আনিসুর রহমানের করোনা পজিটিভ হয়। করোনা পজিটিভ হওয়া এই সাতজনের সবাই নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছেন। এই সাতজনের সবাই করোনার দুই ডোজ টিকা নিয়েছিলেন।

রূপসা উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম বলেন, আমি করোনার দুই ডোজ টিকা নিয়েছিলাম। তারপরও আমার করোনা হয়েছে। তবে আমার শারীরিক অবস্থা বেশ ভালো।

রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দীন বাদশা বলেন, আমিসহ উপজেলার যে সাতজন সরকারি কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন, তারা সবাই টিকা নেওয়া। আমার একটু জ্বর হয়েছিল। পরে পরীক্ষা করে দেখি করোনা হয়েছে। তবে তেমন কোনো শারীরিক অসুবিধা হচ্ছে না।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুন ০৮, ২০২১
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।