ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুন ৪, ২০২১
সুনামগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত দুর্ঘটনকবলিত বাস। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন।  

শুক্রবার (০৪ জুন) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামের কাছে রাস্তার পশ্চিম পাশে খাদে পড়ে যায় বাসটি।

এতে এ হতাহতের ঘটনা ঘটে।  

ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ও গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বজনদের মাধ্যমে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্হা করা হয়েছে। তবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।
 
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে দিরাই থেকে সিলেটগামী যাত্রীবাহী একটি বাস প্রায় ২০ জন যাত্রী নিয়ে সিলেটের উদ্দেশে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামের কাছে রাস্তার পশ্চিম পাশে একটি পুকুরে পড়ে। এ সময় বাসের ভেতর থেকে সবাইকে জীবিত উদ্ধার করা হলেও পরে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।  

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ০৪, ২০২১
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।