ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জের হাওরে দু’টি পুলিশ ক্যাম্প উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ৩১, ২০২১
কিশোরগঞ্জের হাওরে দু’টি পুলিশ ক্যাম্প উদ্বোধন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের প্রত্যন্ত হাওর এলাকায় অস্থায়ী দু’টি পুলিশ ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।  

সোমবার (৩১ মে) দুপুরে পুলিশ ক্যাম্প দু’টি উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক ও কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার এস.এম আজিজুল হক, ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান, মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রাব্বানী, অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দরী বাচ্চু, মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহীম মিয়াসহ অন্যান্যরা।  

হাওরের সারা বছর চলাচলের উপযোগী নতুন সড়কে (ইটনা থেকে মিঠামইন হয়ে অষ্টগ্রাম পর্যন্ত) জনগণের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অস্থায়ীভাবে দু’টি ক্যাম্প স্থাপন করা হয়েছে। এর মধ্যে মিঠামইন উপজেলার শান্তিপুর এলাকায় (ছিলনি সেতু সংলগ্ন) একটি ক্যাম্প এবং অপরটি অষ্টগ্রাম উপজেলার ভাতশালা এলাকায় স্থাপন করা হয়েছে।

প্রতিটি ক্যাম্পে পুলিশের একজন করে উপ-পরিদর্শকের (এসআই) নেতৃত্বে ১৬ জন করে পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।  

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, মে ৩১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।