ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ধর্ষণ মামলার তিন আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মে ৩১, ২০২১
সিলেটে ধর্ষণ মামলার তিন আসামি গ্রেফতার

সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণ মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩১ মে) দুপুরে আড়াইটার দিকে সিলেটের দক্ষিণ সুরমা থেকে দু’জনকে এবং রোববার (৩০ মে) দিনগত রাত ১টার দিকে মৌলভীবাজার থেকে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিন আসামি হলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের পূর্ব যুদিষ্টিপুর গ্রামের পূবের গাওয়ের বেলাল হোসেনের ছেলে জুমন মিয়া (১৯), মৃত আতর আলীর ছেলে সাজু আহমদ (২০) ও রনজিত মিয়ার ছেলে উছামা মিয়া (২০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফেঞ্চুগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আতিকুজ্জামান বলেন, গৃহবধূকে ধর্ষণ করে জুমন মিয়া। অন্য দুজন সহায়তা করে। তাদের মধ্যে সাজু আহমদকে রোববার রাত ১টার দিকে মৌলভীবাজার থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যমতে, সোমবার দুপুরে আড়াইটার দিকে অন্য দু’জনকে সিলেটের দক্ষিণ সুরমা থেকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতার সাজু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর দুজনকে মঙ্গলবার (১ জুন) আদালতে হাজির করা হবে।
 
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফায়াত হোসেন বাংলানিউজকে বলেন, গত বুধবার (২৬ মে) দিনগত রাতে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করা হয়। আসামিদের গ্রেফতারে মামলার তদন্ত কর্মকর্তাকে সহায়তা করেন ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব, উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল, অংকন, আব্দুল মান্নান ও বেলাল হোসেন।

গত বুধবার রাতে ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের পূর্ব যুদিষ্টিপুর গ্রামের পূবের গাওয়ে ভিকটিমের ঘরের দরজা ভেঙে দুজন গৃহবধূর হাত-পা চেপে ধরে এবং জুমন ধর্ষণ করনে। গৃহবধূর চিৎকারে শুনে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায়। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মে ৩১, ২০২১
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।