ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মে ৩১, ২০২১
ধামরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে শরিফা বেগম (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় দাফনের আগ মুহূর্তে বাড়িতে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও তার স্বামী রফিজুলকে আটক করে পুলিশ।

সোমবার (৩১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

শরিফা বেগমা নীলফামারী জেলার ডোমর থানার গুলনাটি গ্রামের রফিজুলের স্ত্রী। তিনি ধামরাইয়ের ইসলামপুর এলাকার মৃত আব্দুর রহমানের বাসায় স্বামী-সন্তান নিয়ে ভাড়া থেকে একটি পোশাক কারখানায় কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, দাফনের আগ মুহূর্তে শরিফা বেগমের গলায় আঘাতের চিহ্ন দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেইসঙ্গে নিহতের স্বামী রফিজুলকে আটক করা হয়। এ দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, নিহত শরিফা বেগমের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তার স্বামীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের হাসপাতালে পাঠানোর হয়েছে। এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা করবে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ৩১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ