ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেত্রীর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন আতিক

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মে ৩১, ২০২১
আ.লীগ নেত্রীর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন আতিক

ঢাকা: স্বাস্থ্যবিধি মানা ও জনসচেতনতা বাড়াতে বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সহ-সম্পাদক ডা. রোকেয়া সুলতানার কাছে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান হস্তান্তর করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিযএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। রোকেয়া সুলতানার হাতে দুই হাজার করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং সাবান তুলে দেন তিনি।

সোমবার (৩২ মে) বিকেলে গুলশানের নগর ভবনে আতিকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এলে রোকেয়া সুলতানার কাছে মাঠ পর্যায়ের নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মধ্যে বিতরণের জন্য এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।  

এসময় আতিকুল ইসলাম বলেন, বিদ্যমান করোনা পরিস্থিতি মোকাবিলায় ডিএনসিসির পক্ষ থেকে নগরবাসীর কল্যাণে সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৭২ জন কাউন্সিলরের মাধ্যমে ১০ লাখ মাস্ক, ১ লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার, ১ লাখ ৫০ হাজার সাবান, ৫০ হাজার তিন স্তর বিশিষ্ট কাপড়ের মাস্ক, ২ হাজার বোতল লিকুইড হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।

আতিক আরো বলেন, কোভিড-১৯ মহামারি চলাকালে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের‌ও জনগণের পাশে থাকতে হবে। নিজের পরিবার, শহর ও দেশকে সুরক্ষিত রাখার জন্য আমাদের সবাইকেই সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ৩১, ২০২১
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।