ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ, নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ৩১, ২০২১
কক্সবাজারে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ, নিহত ২

কক্সবাজার: কক্সবাজারে সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন।



সোমবার (৩১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজার শহরের জেলখানা সংলগ্ন মাজিয়াতলী এলাকায় এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন, কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার মুজিবুল ইসলামের ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও বাঁচা মিয়া ঘোনা এলাকার নুরুল আলম ছেলে রায়হানুল ইসলাম (২৫)। তাদের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় রায়হান গ্রুপ এবং আশু আলী গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিলো। সোমবার বিকেলে রায়হান গ্রুপের ১৫-২০ জন সন্ত্রাসী সিকদার বাজারে এলে আশু আলী গ্রুপের সন্ত্রাসীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও পরে ব্যাপক গোলাগুলি শুরু হয়। এতে দুইজন নিহত হন। খবর পেয়ে কক্সবাজার সদর থানার একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, সংঘর্ষ ও গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুইজনের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে  বলে জানান তিনি।

তবে এ বিষেয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনিরুল গিয়াস দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করলেও তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কোনো ধরনের মন্তব্য করতে চাননি।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মে ৩১, ২০২১ আপডেট: ২৩৫২ ঘণ্টা
এসবি/এএটি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।