ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূরুঙ্গামারীতে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মে ৩০, ২০২১
ভূরুঙ্গামারীতে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামে বিলের পানিতে ডুবে একই পরিবারের ৩ কন্যাশিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশুরা হলো-অপু মিয়ার শিশু কন্যা সেফালী (৫), সাদ্দাম হোসেনের শিশু কন্যা সাদিয়া (৫) এবং জহুরুল ইসলামের শিশু কন্যা জেসমিন (৫)।

নিহত তিন শিশুই মামাতো ফুফাতো বোন।  

রোববার (৩০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামের বাড়ি লাগোয়া সংকোষ নদীর একটি শাখার বিলের পানি থেকে শিশু তিনটির ভাসমান মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে বলদিয়া ইউনিয়নের বাড়ির পার্শ্ববর্তী স্থান দিয়ে বয়ে যাওয়া সংকোষ নদীর একটি শাখার বিলে পরিবারের সদস্যদের অগোচরে গোসল করতে গেলে গভীর পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। অনেকক্ষণ ধরে তাদের সন্ধান না পাওয়ায় বাড়ির অভিভাবকরা খোঁজ শুরু করলে নিহত সাদিয়ার বাবা সাদ্দাম হোসেন বিলের পানিতে দুই শিশুর মরদেহ ভাসতে দেখেন। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বিলের পানি থেকে একে একে শিশু তিনটির মরদেহ উদ্ধার করে।  

বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামের স্থানীয় বাসিন্দা উপেন্দ্র নাথ, আব্দুল মালেক বাংলানিউজকে জানান, নিহত তিন শিশুর মধ্যে সাদিয়া ও জেসমিন আপন চাচাতো বোন এবং সেফালী তাদের ফুফাতো বোন। পাশাপাশি বাড়ি হওয়ার সুবাদে তারা তিনজনই সারাদিন একসঙ্গে খেলাধুলা করতো।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম তিন শিশুর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ৩০, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।