ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইয়াবা বিক্রির অভিযোগে এএসআই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মে ৩০, ২০২১
ইয়াবা বিক্রির অভিযোগে এএসআই গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবা বিক্রির অভিযোগে ডেমরা থানার এক সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই)সহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় তাদের কাছ ১৯০ পিস ইয়াবা জব্দ করা হয়।

রোববার (৩০ মে) দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত এএসআই হলেন শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন।  

এর আগে শনিবার (২৯ মে) দুপুরে নাসিক ৩ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাগমারা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রাতে তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব। এ ঘটনায় রোববার সকালে র‍্যাব-১০ সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করে।

র‍্যাব মামলার এজাহারে উল্লেখ করে, মাদকব্যবসায়ী নাসির উদ্দীনকে ইয়াবাসহ গ্রেফতারের পর তিনি স্বীকার করেন ডেমরা থানার এএসআই শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন ইয়াবা বিক্রি করার জন্য তাকে দিয়েছেন। ইয়াবার মালিক এএসআই।  

এদিকে পুলিশ জানায়, মাদকব্যবসায়ী নাসির এলাকার চিহ্নিত মাদককারবারি। তার বিরুদ্ধে ডেমরা ও সিদ্ধিরগঞ্জ থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মে ৩০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।