ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে জমি নিয়ে বিবাদে একজনকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মে ৩০, ২০২১
আড়াইহাজারে জমি নিয়ে বিবাদে একজনকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি সংক্রান্ত বিবাদের জেরে মোন্তাজউদ্দীন (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার (৩০ মে) বিকেলে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শফিকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

এদিন সকাল সাড়ে ৮টায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোন্তাজউদ্দীন ওই এলাকার মৃত ফজর আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার সাবেক মেম্বার আলাউদ্দীনের সঙ্গে নিহত মোন্তাজউদ্দীনের সম্পত্তি সংক্রান্ত দ্বন্দ্ব ছিল। ঘটনার সময় মোন্তাজউদ্দীন ওই সম্পত্তিতে বালু ভরাট করছিলেন। এ সময় আলাউদ্দীন মেম্বারসহ তার পক্ষের রিমন, কানন, শফিকুল তাতে বাধা দেন। এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে আলাউদ্দীন মেম্বার গং মোন্তাজউদ্দীনকে পিটিয়ে আহত করেন।

গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোন্তাজউদ্দীনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শফিকুল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মে ৩০, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।