ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে মদপানে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ৩০, ২০২১
তাড়াশে মদপানে যুবকের মৃত্যু নিহত শরিফুলের স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে মদপানে শরিফুল ইসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবার এটাকে হত্যাকাণ্ড দাবি করে থানায় অভিযোগ করেছে।

 

শনিবার (২৯ মে) গভীর রাতে উপজেলার তালম ইউনিয়নের গোন্তা গ্রামে এ ঘটনা ঘটে। শরিফুল গোন্তা গ্রামের হাকিম ফকিরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত ১১টার দিকে গোন্তাবাজারে একই গ্রামের আলতাফ আলীর ছেলে আব্দুল হান্নান (২৬), সরবেশ আলীর ছেলে নজরুল ইসলাম (৩০) ও মৃত আলীমুদ্দির ছেলে দুদু মিয়ার সঙ্গে মদপান করেন শরিফুল। মদপানের পরপরই শরিফুল গুরুতর অসুস্থ হয়ে পড়েন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বাজার থেকে বাড়ি নেওয়া হয় এবং কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

এদিকে নিহত শরিফুলের স্ত্রী ডলি খাতুন অভিযোগ করে বলেন, আমার স্বামী দোকান থেকে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়ায় মাথায় পানি ঢালতে থাকি। কিছুক্ষণ পর বুকে ব্যথা হতে থাকে এবং তিনি মারা যান। মারা যাওয়ার আগে তিনি বলেছেন, তিন বন্ধু জোর করে তাকে হারবাল ওষুধ খাইয়েছে। ডলি খাতুনের দাবি স্বামীর তিন বন্ধু মিলে পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক রোববার (৩০ মে) দুপুরে বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। আপাতত এটি অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর প্রকৃত কারণ জেনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।