ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইউটিউবে ভিডিও দেখতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, মে ১৮, ২০২১
ইউটিউবে ভিডিও দেখতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে যুবকের মৃত্যু সাইফুল ইসলাম বিপুল

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে ইউটিউব ভিডিও দেখতে গিয়ে ছাদ থেকে পড়ে সাইফুল ইসলাম বিপুল (৩১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

সোমবার (১৭ মে) রাতে শহরের শিমরাইল কান্দি পাওয়ার হাউজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপুল নারায়ণগঞ্জ জেলার গলাচিপা উপজেলার হেলাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ একটি গার্মেন্টসে ম্যানেজার পদে চাকরি করতেন। তিনি গত ২৮ রমজান ঈদের ছুটিতে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন।  

নিহতের পরিবার জানায়, পাঁচতলা ভবনের ছাদে আত্মীয় স্বজনদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বিপুল। এ সময় আড্ডার ফাঁকে মোবাইলে ইউটিউবে ভিডিও দেখার সময় হঠাৎ ছাদ থেকে পড়ে যান। পরে আহত অবস্থায় বিপুলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, ভবন থেকে পড়ে এক ব্যক্তির মারা যাওয়ার খবর পেয়েছি। পুলিশ ঘটনাটির খোঁজ-খবর নিচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, মে ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।