ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

জাতীয়

কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, মে ১৮, ২০২১
কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেফতার।

সাভার (ঢাকা): মিরপুরের শাহ আলী ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত থাকায় কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

সোমবার (১৭ মে) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৪।

আটকরা হলেন- রাতুল আহমেদ (২৪), আব্দুল্লাহ আল মামুন (১৭), মো. হৃদয় (১৯), মো. রুবেল (২৮), মো. সৌরভ (১৭), মো. রাজন (১৬), মো. আবু হাসনাথ রনি (২০), মো. সাগর (২২), মো. মিলন (২২), সাকিব শেখ (১৭), মো. জাহিদ (১৬), শাকিব হাওলাদার (১৯), রাকিব হাওলাদার (১৭), নয়ন হোসেন (১৮), সিরাজুল ইসলাম (২০), ইয়াসিন আরাফাত (১৯), মো. রফিক (২১) ও মো. আকাশ (১৯)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কিশোর অপরাধীরা মাদক বিক্রি, চাঁদাবাজি, ছিনতাই, ইভটিজিং এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টিসহ এলাকায় অপরিচিত লোক গেলে তাদের জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো। সোমবার দুপুরে ঢাকার আশুলিয়া থানাধীন ডেন্ডাবর পল্লী বিদ্যুৎ এবং রাজধানীর শাহ্ আলী থানাধীন দিয়াবাড়ী এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মাদক ও নগদ টাকা জব্দ করা হয়।

র‍্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, আটকরা দেশীয় অস্ত্র নিয়ে সাধারণ মানুষকে জিম্মি করে ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এছাড়া এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশে প্রায়ই এক গ্রুপ অন্য গ্রুপের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হতো। এ ঘটনায় আটক কিশোর অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার পাশাপাশি ভবিষ্যতেও কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, মে ১৮, ২০২১     
কেএআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa