ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

জাতীয়

নরসিংদীতে দু’দলের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশুর মৃত্যু, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, মে ১৮, ২০২১
নরসিংদীতে দু’দলের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশুর মৃত্যু, আহত ২০ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ইয়াছিন (১২) নামে এক শিশু নিহত হয়েছে। এতে তিন জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।

সোমবার (১৭ মে) সন্ধ্যায় উপজেলার কাচারিকান্দি গ্রামের শাহ আলম মেম্বার ও ফজলু মেম্বারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি বাড়ি ঘর ভাংচুর ও অগ্নি সংযোগ চালানো হয়।

নিহত শিশু ইয়াছিন পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি এলাকার মো. হবি মিয়ার ছেলে।

গুলিবিদ্ধ তিন জন হলেন- রুবেল, বাহক ও সাগর। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
জানা যায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়পুরা উপজেলার চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দী গ্রামের শাহ আলম মেম্বার ও ফজলু মেম্বারের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় উভয় দলের কয়েক শতাধিক লোকজন দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে  সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্ট ধাওয়াসহ গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষে ছোড়া গুলিতে ফজলু মেম্বারের দলের ইয়াছিনের বুকে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এতে আহত হন কমপক্ষে আরো ২০ জন। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থেমে থেমে সংঘর্ষ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের অভিযান চলছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে বলেন, এই ঘটনায় এক কিশোর নিহত হয়েছে। এছাড়া বেশ কয়েক জন আহত হওয়ার খবর পেয়েছি। তবে সঠিক সংখ্যাটা বলতে পারছিনা। এলাকায় পুলিশ মোতায়েন আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মে ১৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa