ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

কিশোরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, মে ১৭, ২০২১
কিশোরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জাকির হোসেন (২২) নামে আহত এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।  সোমবার (১৭ মে) বিকেল ৫টার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



এর আগে গত শনিবার (১৫ মে) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের কালিয়ারকান্দা-হাজীপুর সড়কে বাইর হাওর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন জাকির হোসেন।

জাকির হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের কালিয়ারকান্দা গ্রামের সৌদি প্রবাসী হাসেন উদ্দিনের ছেলে এবং গুরুদয়াল সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (১৫ মে) দুপুরে জাকির তার বন্ধু সোহানকে নিয়ে মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। এসময় বাইর হাওর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মোটরসাইকেলসহ রাস্তার পাশে পড়ে যান তারা। এতে জাকির গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার অবনতি ঘটলে রোববার (১৬ মে) দুপুরে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সোমবার (১৭ মে) বিকেল ৫টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মে ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa