ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

রমনায় নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মে ১৭, ২০২১
রমনায় নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর রমনা নিউ ইস্কাটন রোডের বাসা থেকে সুপ্রিয়া কর্মকার (৩৫) নামে এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১৭ মে) দুপুর ১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সুপ্রিয়া বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে কর্মরত ছিলেন।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ণ সরকার সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত সুপ্রিয়া শেবাচিম হাসপাতালে কর্মরত ছিলেন। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এফসিপিএস কোর্স করছিলেন। রোববার (১৬ মে) দিনগত রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। সোমবার সকাল ১১টার দিকে ছোট ভাই সুতনু কর্মকার ডাকতে যান বোনকে। এ সময় দরজা ধাক্কা দিয়ে দেখেন সুপ্রিয়া ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। পরে থানায় খবর দেওয়া হয়।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলার কর্তাবাজার গ্রামে। সুপ্রিয়ার বাবা সুধির কর্মকার ও মা পান্না কর্মকার চট্টগ্রামে থাকেন। সুপ্রিয়ারা এক ভাই এক বোন। রমনার নিউ ইস্কাটনের বাসায় থাকতেন।

এসআই জানান, খুব চাপা স্বভাবের ছিলেন সু্প্রিয়া। পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকতেন। পরিবারের লোকজনও তার গলায় ফাঁস দেওয়ার কারণ জানাতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, মে ১৭, ২০২১ 
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa