ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

জাতীয়

মহেশপুরে নারী-শিশুসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মে ১৭, ২০২১
মহেশপুরে নারী-শিশুসহ আটক ৬ ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা ও খোশালপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ ও বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশের সময় নারী ও শিশুসহ পাঁচ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। পারাপারে সহযোগিতা করার জন্য এক দালালকেও আটক করা হয়।



সোমবার (১৭ মে) ভোরে ওই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
আটকরা হলেন- বান্দরবান সদর উপজেলার দোয়াছড়ি গ্রামের জাফর মিয়ার ছেলে রফিক হোসেন (৩১), তার স্ত্রী নুর ফাতেমা আক্তার (২৭), মেয়ে জামেলা খাতুন (৯), ছেলে ইউসুফ আলী (৬) ও দাউদ হোসেন (২), খুলনার দাকোপ উপজেলার গুনারী গ্রামের হোসেন গাজীর ছেলে মুসলিম গাজী (৩৭)। এছাড়া পারাপারে সহযোগিতা করার অপরাধে মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের ছাদের মণ্ডলের ছেলে শফিকুল মণ্ডলকে (৩৭) আটক করা হয়।

মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বাংলানিউজকে জানান, আটক ওই ছয় জনকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa