ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

জাতীয়

ভোলার মেঘনা পাড়ে বিনোদনপ্রিয় মানুষের ভিড়

ছোটন সাহা, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মে ১৫, ২০২১
ভোলার মেঘনা পাড়ে বিনোদনপ্রিয় মানুষের ভিড় মেঘনা পাড়ে বিনোদনপ্রিয় মানুষের ভিড়। ছবি: বাংলানিউজ

ভোলা: পড়ন্ত বিকেলে ভোলার মেঘনা পাড়ে বিনোদনপ্রেমিদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। তবে এদের মধ্যে বেশিরভাগ মানুষকেই স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি।

 

দূর-দূরান্ত থেকে আসা মানুষের ঢল নেমেছে মেঘনা পাড়ে। কেউ কেউ আবার পরিবার পরিজন নিয়ে নদীর উত্তাল ঢেউ আর প্রকৃতি উপভোগ করছেন। কেউ ছবি তুলছেন। কেউবা নৌকা, ট্রলার ও স্পিডবোটে ঘুরে বেড়াচ্ছেন। মেঘনা পাড়ে আড্ডায় মেতে উঠেছেন আবার কেউ কেউ।

ভোলার ইলিশা ফেরিঘাট এলাকায় গিয়ে দেখা গেছে, প্রায় দুই কিলোমিটার এলাকা জুড়ে বিনোদনপ্রিয় মানুষের ভিড়। সিসি ব্লক, বেড়িবাঁধ ও নৌকায় বসে সময় পার করছেন তারা।  

করোনা সংক্রমণ এড়াতে কেউ কেউ স্বাস্থ্যবিধি মেনে চললেও অনেকেই মানছেন না। মুখে নেই মাস্ক, জড়ো হয়ে আড্ডা দিচ্ছেন।

ঘুরতে আসা আলামিন বলেন, মেঘনা পাড়ে ঘুরতে এসেছি, কিন্তু এখানে অনেক মানুষ জড়ো হয়েছে। কেউ মানছে না সামাজিক দূরত্ব। এতে করোনা সংক্রমণের ঝুঁকি রয়েছে।

একই কথা জানান, আয়শা আক্তার, রোকসানা ও এনামুলসহ অনেকে।  পর্যটনকেন্দ্রগুলো বন্ধ তাই মেঘনা পাড়ে ঘুরতে এসেছেন বলে জানান অনেকেই। তবে সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে ঘোরাঘুরিটা ভালো করে উপভোগ করা যেত।  

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, মে ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa