ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

জাতীয়

কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ১৫, ২০২১
কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার কালীগ‌ঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লে‌গে দুই শিক্ষার্থী নিহত হ‌য়ে‌ছে। এ সময় আহত হয়েছেন এক ভাটা শ্রমিক।


 
শনিবার (১৫ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গোলাখালি শ্মশান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের নাসিমাবাদ গ্রামের আব্দুল হামিদ মোড়লের ছেলে ও মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তৌহিদুল ইসলাম (১৬) ও একই গ্রামের সাঈদ মোড়লের ছেলে ও প্রতাপনগর এপিএস কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রিয়াজ মোড়ল ওরফে শাহীন (১৮)।

আহত ভাটা শ্রমিকের নাম গোলাম রসুল (২২)। তি‌নি নাসিমাবাদ গ্রামের মোস্তফা ঢালীর ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গোলাম রসুল জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি শ্যামনগরে এক আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলে করে তৌহিদ ও রিয়াজকে নিয়ে কালীগঞ্জ কাঁকশিয়ালী ব্রিজের নীচ দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে গোলাখালি শ্মশানের পাশে নিয়ন্ত্রণ হারালে তার মোটরসাইকেলটি একটি বাবলা গাছের সঙ্গে সজোরে ধাক্কা লা‌গে। এতে তারা তিন জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তৌহিদ ও রিয়াজকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শনিবার বিকেলে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa