ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

খাগড়াছড়িতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মে ১৫, ২০২১
খাগড়াছড়িতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৮

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে যাত্রীবাহি সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন শিশুসহ মোট আটজন আহত হয়েছেন।

আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।
 
শনিবার (১৫ মে) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন- ইয়াসিন আলী (১০), আসিফ (১১), আব্দুল বারেক (৩৫), আজিজ (১২), মুয়ারা (৬০), আব্দুল তাহের (৩০), মো. রাজু (২২), মো.  ইয়াসিন (১৮)।
 
জানা যায়, শনিবার সকালে একটি সিএনজি যাত্রী নিয়ে পানছড়ি যাচ্ছিলো। পথে গিরিফুল নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিএনজিটি উল্টে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেন।
 
হাসপাতালে চিকিৎসাধীন মো. ইয়াসিন জানায়, ‘আমাদের বহনকারী সিএনজির সামনে একটি মাহেন্দ্র ছিল। গিলিফুল গেলে মাহেন্দ্রকে ওভারটেক করে এগিয়ে যাওয়ার সময় সামনে থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।  

খাগড়াছড়ি সদর হাসপাতারের কর্তব্যরত চিকিৎসক ডা. দীপা ত্রিপুরা জানান, আহতদের অবস্থা অতটা গুরুতর নয়। এক দুইজন ছাড়া বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরতে পারবেন।
 
বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ১৫, ২০২১
এডি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa