ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

দৌলতখানে ডায়াগনস্টিক সেন্টারসহ ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মে ১৫, ২০২১
দৌলতখানে ডায়াগনস্টিক সেন্টারসহ ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ভোলা: ভোলার দৌলতখান উপজেলায় আগুনে পুড়ে গেছে একটি ডায়াগনস্টিক সেন্টারসহ ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

 

শনিবার (১৫ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলা সদরের হাসপাতাল রোডে এ অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্র ও ফায়ার সার্ভিস জানায়, ভোরে দৌলতখান বাজারের হাসপাতাল সড়ক এলাকার একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতখান ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে একটি ডায়াগনস্টিক সেন্টার, দু’টি মুদি দোকান, একটি ফাস্টফুডের দোকান ও দু’টি খালি দোকান পুড়ে যায়। ক্ষতিগ্রস্তদের দাবি, এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  

দৌলতখান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) শাহাদাত হোসেন জানান, মশার কয়েল বা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুনে প্রাথমিকভাবে ১৬ লাখ টাকার ক্ষতির তালিকা করা হয়েছে। আর আগুন নিভিয়ে প্রায় এক কোটি টাকার সম্পদ রক্ষা করেছে ফায়ার সার্ভিস।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, মে ১৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa