ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গম পাহাড়ে গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় বিজিবি প্রধানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, মে ১৪, ২০২১
দুর্গম পাহাড়ে গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় বিজিবি প্রধানের

ঢাকা: দুর্গম পার্বত্য সীমান্ত এলাকায় দায়িত্বরত সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।

শুক্রবার (১৪ মে) পবিত্র ইদুল ফিতরের দিন এজন্য তিনি বিজিবির চট্টগ্রাম রিজিয়নের আওতাধীন কাপ্তাই ব্যাটালিয়নের অধীন রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম পার্বত্য অঞ্চলের ‘দুমদুমিয়া সিআইও ক্যাম্প’ এবং রাজনগর ব্যাটালিয়নের অধীন ‘বদিপাড়া বিওপি’ পরিদর্শন করেন।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, করোনা মহামারির এ সময়ে নিজ পরিবার-পরিজনদের সঙ্গে ঈদ উদযাপন বাদ দিয়ে সীমান্ত এলাকায় দায়িত্বরত বিজিবি সদস্যদের মনোবল দৃঢ় করতে বিজিবি ডিজির এ আয়োজন। এ সময তিনি দুর্গম এলাকার বিওপিতে দায়িত্বরত সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন ও গাছের চারা রোপন করেন।

দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি বিজিবি সদস্যদের অভিনন্দন জানান। একইসঙ্গে তাদের দেশপ্রেম, শৃঙ্খলা, সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে পবিত্র দায়িত্ব পালনের জন্য বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

এসময় বিজিবি সদর দপ্তরের ও বিজিবি রাঙ্গামাটি সেক্টরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, মে ১৪, ২০২১
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।