ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

বগুড়ায় অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ১৪, ২০২১
বগুড়ায় অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল যুবকের

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মিলন দাস (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় রবিন (২৮) নামে অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৪ মে) দুপুরে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কে বারপুর এসওএস শিশু পল্লী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মিলন দাস বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে পুরান বগুড়া হিন্দু পাড়ার শ্রী সখা দাসের ছেলে। তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক ছিলেন।

জানা যায়, মিলন দুপুরে বাড়ি থেকে বের হয়ে বন্ধু রবিনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে মহাস্থানের দিকে বেড়াতে যাচ্ছিলেন। বারপুর এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়। আহত অবস্থায় রবিনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সুজন মিয়া বাংলানিউজকে জানান, আমরা দুর্ঘটনা সম্পর্কে জেনেছি। তবে ঠিক কার সঙ্গে কীভাবে হয়েছে তা এখনও নিশ্চিত হতে পারিনি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ১৪, ২০২১
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa