ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

মেয়ের বাড়ি যাওয়া হলো না বৃদ্ধ জামালের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মে ১৪, ২০২১
মেয়ের বাড়ি যাওয়া হলো না বৃদ্ধ জামালের! দুর্ঘটনায় আহত বৃদ্ধকে উদ্ধার করছেন পথচারীরা। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী জামাল উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
 
শুক্রবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের দেওয়ানের খামার এলাকায় ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের শিংঝাড় কানুরকুটি (ফকিরটারি) গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জয়মনিরহাট থেকে জামাল উদ্দিন ঈদ উপলক্ষে বাইসাইকেলে করে মেয়ে জামাই ফজলুল হকের বাড়ি যাচ্ছিলেন। পথে একটি দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে তার বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে জামাল উদ্দিনের মাথায় আঘাত পান। এ সময় পথচারীরা গুরুতর আহতাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. সাদ্দাম হোসেন বাংলানিউজকে জানান, মস্তিস্কে আঘাতপ্রাপ্ত হওয়ায় রক্তক্ষরণজনিত কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই জামাল উদ্দিনের মৃত্যু হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa