ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

সড়কে শিশু-কিশোরদের অন্যরকম ঈদ আনন্দ

নজরুল ইসলাম খায়রুল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মে ১৪, ২০২১
সড়কে শিশু-কিশোরদের অন্যরকম ঈদ আনন্দ শিশু-কিশোরদের ঈদ আনন্দ। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: জয়নাল, শুভ ও উবায়দুল্লাহসহ ১০/১২ জন শিশু-কিশোর রাস্তায় নেচে গেয়ে ঈদ উদযাপন করছে। করোনাকে উপেক্ষা করে শিশুদের এমন আনন্দ বড়রাও দেখে হতবাক।

শিশুদের বাঁধভাঙা আনন্দ তো চির অমলিন।  

শুক্রবার (১৪ মে) ঈদের দিন ১৪ কিলোমিটার দীর্ঘ কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কে এভাবেই আনন্দে ভেসেছে এই শিশু-কিশোররা।

কথা হয় জয়নালের সঙ্গে। সে বাংলানিউজকে জানায়, সকালে টমটম গাড়িতে সাউন্ড বক্স লাগিয়ে তারা রাস্তায় ঘুরতে বের হয়েছে। এখন বিকেল হলেও তাদের আনন্দ থেমে নেই।  
বাঁশি আর ভেপুর শব্দ, সেই সঙ্গে সাউন্ড বক্সে উচ্চ স্বরে গান বাজিয়ে এমন আনন্দ বড়রাও রাস্তার পাশে দাঁড়িয়ে উপভোগ করেছেন।  

আরেক শিশু উবায়দুল্লাহ বাংলানিউজকে বলে, ঈদের দিন খুব আনন্দ করছি। নেচেছি আর গান গেয়েছি। রাস্তায় ঘুরে ঘুরে আনন্দ উপভোগ করেছি। আর কিছুক্ষণ ঘুরে সন্ধ্যার মধ্যেই বাড়ি ফিরে যাবো।  

সকালে ঈদের নামাজের পর সড়কে খোলা পিকআপভ্যান, ব্যাটারি চালিত অটোরিকশা ও ইঞ্জিন চালিত টমটম গাড়ি নিয়ে শিশুদের বের হতে দেখা যায়। পড়ন্ত বিকেলেও এমন দৃশ্য চোখে পড়ে। বিনোদন কেন্দ্র বন্ধ থাকায় বিকল্প হিসেবে শিশুরা এবার ঈদ আনন্দ এভাবেই উপভোগ করেছে।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa