ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

জাতীয়

বরিশালে দুস্থ মানুষের মধ্যে খাবার দিলো ‘আহার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ১৪, ২০২১
বরিশালে দুস্থ মানুষের মধ্যে খাবার দিলো ‘আহার’

বরিশাল: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালে ছিন্নমূল ও দুস্থদের হাতে উন্নত মানের খাবার তুলে দিয়েছে ‘আহার’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এ দিনে সকালে খাবার পেয়ে খুশি হয়েছেন ছিন্নমূল ও দুস্থরা।

 

আয়োজকরা জানান, শুক্রবার (১৪ মে) ঈদের দিন সকাল ১১টার দিকে নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে দেড়শ ছিন্নমূল ও দুস্থ মানুষের হাতে উন্নত খাবার তুলে দেয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘আহার’।  

সংগঠনের সভাপতি মো. আল আমিন জানান, শুধু ঈদের দিনই নয়, পুরো রমজান মাসজুড়ে নগরের বিভিন্ন স্থানে ছিন্নমূল দুস্থ ও মানসিক ভারসাম্যহীন মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন তারা। এছাড়া করোনা শুরুর পর থেকে গতবছর লকডাউনে মানসিক ভারসাম্যহীন মানুষের হাতে নিয়মিত খাবার তুলে দিয়েছেন তারা।  

এই সংগঠনের উপদেষ্টা মাহফুজুজ্জামান মিলন বলেন, বরিশালসহ দেশের ১৪ জেলায় এই সংগঠনের ২শ সদস্য রয়েছে। এসব জেলায় খাবার বিতরণ কার্যক্রম চালু আছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত রাখার কথা জানান তিনি।  

বরিশাল সমাজ সেবা অধিদপ্তরের জেলা প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ বলেন, মহৎ এই উদ্যোগে অনুপ্রানীত হয়ে সমাজের আরও মানুষ এগিয়ে এলে দুস্থরা কিছুটা হলেও উপকৃত হবেন।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
এমএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa