ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ১৪, ২০২১
দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

চুয়াডাঙ্গার: ঈদের জামাত আদায়ের জন্য মসজিদে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে হৃদয় আহমেদ (১৬) নামে এক কিশোর। এ সময় গুরুতর আহত হয়েছে তার চাচাতো ভাই রিফাত।

 

শুক্রবার (১৪ মে) সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

হৃদয় আহমেদ উপজেলার লোকনাথপুর গ্রামের পূর্বপাড়ার একরামুল হকের ছেলে ও লোকনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হৃদয় বাড়ি থেকে বের হয়ে তার চাচাতো ভাই রিফাতকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে ঈদের নামাজ আদায়ের জন্য মসজিদে যাচ্ছিল। এ সময় লোকনাথপুর গ্রামের পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে ওই মোটরসাইকেলের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় রিফাত গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস বলেন, হৃদয়কে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আর আহত রিফাতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগেছে। তবে সে এখন শঙ্কামুক্ত বলেও জানান তিনি।

দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, সকালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে হৃদয় আহমেদ নামে এক কিশোর মারা গেছে। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মে ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa