ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরসরাইয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, মে ১৩, ২০২১
মিরসরাইয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

ফেনী: চট্টগ্রামের মিরসরাইয় উপজেলায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দু’জন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৩ মে) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বিএসআরএম গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে তাদের নিহত দুই নারীর নাম-পরিচয় জানা যায়নি।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খন্দকার বাবুল ইসলাম বাংলানিউজকে জানান, চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাস কুমিল্লার দিকে যাচ্ছিলো। মাইক্রোবাসটি বিএসআরএম এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুইজন নারী মারা গেছেন। এ সময় তিনজন আহত হয়েছেন।  

আহতদের মধ্যে দু’জনের শারীরিক অবস্থা গুরুতর। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। নিহত দুজনের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে নিহত দুজন নারী পোশাক শ্রমিক। মরদেহ দুটি উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে বলেও জানান এএসআই খন্দকার বাবুল।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, মে ১৩, ২০২১
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।