ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

১০ হাজার দুস্থ পরিবারকে ঈদসামগ্রী দিলো বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, মে ১৩, ২০২১
১০ হাজার দুস্থ পরিবারকে ঈদসামগ্রী দিলো বসুন্ধরা গ্রুপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ১০ হাজার দুস্থ ও অসহায় পরিবারকে ঈদসামগ্রী দিয়েছে বসুন্ধরা ও রংধনু গ্রুপ।  

বুধবার (১২ মে) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ সামগ্রী বিতরণর করা হয়।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সামসুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক।
 
নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য করিম পাঠান, থানা যুবলীগের সাংগঠনিক সস্পাদক মোজাম্মেল হক মিলন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইয়ার হোসেন, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক আলী আজগর, যুগ্ন সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা জামান ব্যাপারী,ওসমান গণি, উপজেলা যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, আমির হোসেন স্বপন, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন মেম্বার, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, মাসুম আহমেদ, আবুল হোসেন, আব্দুল হাই, হাজী মতিন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমার মুন্না, আশফাকুল হক তুষার, আশরাফুল আলম জেমিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তার প্রমুখ।  

সভায় উপস্থিত সবার মধ্যে করোনা মোকাবিলায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

রফিকুল ইসলাম রফিক বলেন, করোনা ও লকডাউনের ধাক্কায় সাধারণর মানুষ খুব কষ্টে দিন পার করছে। অনেকেই আছেন ঈদের কি খাবেন তার ঠিক নেই। সেই সব কথা চিন্তা করে বসুন্ধরা ও রংধনু গ্রুপ দুস্থ ও অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছে। বসুন্ধরা ও রংধনু গ্রুপ যত দিন আছে তত দিন রূপগঞ্জের কোনো মানুষ না খেয়ে থাকবে না।
 
কথা হয় ঈদ উপহার পাওয়া কয়েকজন দুস্থ পরিবারের সদস্যদের সঙ্গে। তারা বলেন, গত বছরও ঈদের আগে বসুন্ধরা ও রংধনু গ্রুপ আমাদের খাদ্য সহায়তা দিয়েছিল। এ বছরও তারা আমাদের মতো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা বসুন্ধরা ও রংধনু গ্রুপের সাফল্যা কামনা করছি।  

বাংলাদেশ সময়: ০৮০১ ঘণ্টা, মে ১৩, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।